Buscar
07:02h. Lunes, 16 de diciembre de 2019

পুলিশ-শিবির সংঘর্ষ

উল্লাপাড়ায় পুলিশ ও ছাত্রশিবিরের নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষে দুই শিবির নেতা গুলিবিদ্ধ হয়েছে। এ সময় দুই পুলিশ সদস্য আহত হয়েছে।

উল্লাপাড়ায় পুলিশ ও ছাত্রশিবিরের নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষে দুই শিবির নেতা গুলিবিদ্ধ হয়েছে। এ সময় দুই পুলিশ সদস্য আহত হয়েছে।

শুক্রবার সকালে উপজেলার শ্রীখোলা মোড় সংলগ্ন বাসস্ট্যান্ড এলাকার চৌকিদহ ব্রিজের কাছে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ শিবির নেতারা হলেন- উল্লাপাড়া উত্তর ছাত্র শিবিরের সভাপতি আব্দুল বাতেন, উল্লাপাড়া উপজেলা দক্ষিণ শাখার সাধারণ সম্পাদক ও সিরাজগঞ্জ সলঙ্গা থানার আলম ডাঙ্গা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে জান মো. জান্নু।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার সকালে ছাত্রশিবিরের নেতাকর্মীরা উল্লাপাড়া উপজেলার শ্রীখোলা মোড় সংলগ্ন বাসস্ট্যান্ড এলাকার চৌকিদহ ব্রিজে রাস্তা অবরোধ করে মিছিল করছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে শিবিরের নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। এ ঘটনায় উভয়ের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বেশ কয়েক রাউন্ড টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। এ ঘটনায় দুই পুলিশ কনস্টেবল আহত ও ছাত্র শিবিরের দুই নেতা গুলিবিদ্ধ হয়। ঘটনাস্থল থেকে পুলিশ ৩টি ককটেল বোমা ও ৩টি ধারালো অস্ত্র উদ্ধার ও দুই শিবির নেতাকে আটক করে।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল হুদা এ তথ্য নিশ্চিত করে জানান, ছাত্রশিবিরের হামলায় দুই পুলিশ সদস্য আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে বোমা ও ধারালো অস্ত্র উদ্ধার ও দুই শিবির নেতাকে আটক করে।