Buscar
05:22h. lunes, 28 de septiembre de 2020

সিনেমার পর্দায় আসছেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর

দিন এখনও ঠিক হয়নি। তবে আশা করা যায় চলতি বছরের কোনও এক শুক্রবার বিশ্বের প্রায় ২০০০ সিনেমা হলে মুক্তি পেতে চলেছে এক ব্লকবাস্টার সিনেমা।

দিন এখনও ঠিক হয়নি। তবে আশা করা যায় চলতি বছরের কোনও এক শুক্রবার বিশ্বের প্রায় ২০০০ সিনেমা হলে মুক্তি পেতে চলেছে এক ব্লকবাস্টার সিনেমা। যার ট্রেলর বা পোস্টার মুক্তির আগেই সাড়া ফেলেছে বিশ্বজুড়ে। কারণ সিনেমাটি ক্রিকেট ইতিহাসের জীবন্ত কিংবদন্তী মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকরকে নিয়ে। তার থেকেও বেশি উৎসাহ যে বিষয়ে সেটি হল সিনেমায় অভিনয় করবেন স্বয়ং মাস্টার ব্লাস্টার নিজেই। ২২ গজে সচিনকে গত ২৫ বছর দেখার পর সিনেমার পর্দায় নতুন ভূমিকায় মাস্টার ব্লাস্টার কী করবেন তাঁর জন্য যে গোটা বিশ্ব অপেক্ষা করে থাকবে সেটা বলাই বাহুল্য।
সিনেমার নাম এখনও ঠিক হয়নি। তবে লিটল মাস্টারের ক্রিকেট কেরিয়ার ও ব্যক্তিগত জীবনের নানা অজানা তথ্য এই সিনেমায় তুলে আনবেন সচিন নিজেই। মুম্বইয়ের প্রোডাকশন কোম্পানি ‘২০০ নট আউট’ তৈরি করবে এই সিনেমা। ওয়ার্ল্ড স্পোর্টস গ্রুপের থেকে স্বত্ত্ব নিয়ে এখনও পর্যন্ত ১৫০টির বেশি বিজ্ঞাপন ও সিনেমা বানিয়েছে এরা। লন্ডনের অ্যাওয়ার্ড জয়ী লেখক জেমস এসকিন এই সিনেমাটি নির্দেশনা ও প্রযোজনা করবেন। এক বছর আগে থেকেই কাজ শুরু করেছে এই কোম্পানি। দেশ বিদেশের বহু ব্যক্তিত্বই এই সিনেমার জন্য তথ্য দিয়েছেন। সিনেমায় শুধু মাত্র সচিনের ২৫ বছরের ক্রিকেটীয় জীবন দেখানো হবে না। সেখানে থাকবে সচিনের ছোট থেকে বড় হওয়ার কথা। তাঁর স্কুল, পরিবার, বন্ধুবান্ধবদের কথা। ‘২০০ নট আউট ’-এর তরফে জানানো হয়েছে কোনওরকম তথ্য চিত্র বা আত্মজীবনীমূলক সিনেমা তৈরি করতে চান না তারা।